টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির রংপুর

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৮

সাহস ডেস্ক

স্বপ্নের ফাইনাল থেকে মাত্র এক কদম দূরে! জিতলেই ১২ ডিসেম্বরের টিকিট নিশ্চিত আর হারলেই বিদায়। মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবালের মনে আশার সঙ্গে ভীতিও কাজ করছে। ফাইনালে ওঠার লড়াইয়ে আজ সন্ধ্যায় মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ফাইনালের আগে আরেক ফাইনালের লড়াইয়ে টস জিতেছেন তামিম ইকবাল। প্রতিপক্ষ রংপুরকে ব্যাটিংয়ে আমন্ত্র জানিয়েছেন তিনি। এর আগে এলিমিনেটর পর্বে রংপুর হারায় মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানসকে আর কোয়ালিফায়ার পর্বে তামিমের কুমিল্লা হেরে যায় সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে।

হারলেই বিদায়। এমন সমীকরণ মাথায় রেখেই দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে নেমেছে দুই দল। আজ সন্ধ্যা ৬টায় মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

মাশরাফি বিন মুর্তজার মনে ভয় জাগিয়ে তুলেছে বেরসিক বৃষ্টি। এই ম্যাচে বৃষ্টি হানা দিলে কিন্তু কপাল পুড়বে রংপুরের।  তবে আশার কথা হচ্ছে আজ দুপুরের পর আর বৃষ্টি হয়নি।

রংপুর রাইডার্স : ক্রিস গেইল, জনসন চার্লস, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, নাহিদুল ইসলাম, মোহাম্মদ রুবেল, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু, সোহাস গাজী ও উদানা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, জস বাটলার, মারলন স্যামুয়েলস, শোয়েব মালিক, হাসান আলী, মেহেদী হাসান, গ্রায়েম ক্রেমার, আল আমিন ও মোহাম্মদ সাইফুদ্দিন।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত