sports-30403-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD হাডার্সফিল্ডকে হারিয়ে চেলসির জয়

হাডার্সফিল্ডকে হারিয়ে চেলসির জয়

প্রকাশ | ১৩ ডিসেম্বর ২০১৭, ১৩:১১

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নবাগত দল হাডার্সফিল্ড টাউন এর বিপক্ষে ৩-১ গোলের ব্যবধানে জয় পেলো চেলসি। দলে ছিলেন না ফর্মে থাকা সেন্টার ফরোয়ার্ড আলেভেরো মোরাতা। তারপরেও তাদের আটকাতে পারেনি হাডার্সফিল্ড।

চেলসির এই জয়ে অবশ্য শীর্ষ চারে থাকতে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়ে নিয়েছে ব্লুজরা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের সমান পয়েন্ট অর্জন করেছে চেলসি।  

চোটের কারণে দলের সঙ্গী হতে পারেননি মোরাতা। সেই ম্যাচে প্রথমার্ধেই এগিয়ে যেতে কোনও বেগ পেতে হয়নি চেলসির। ২০ মিনিটে গোল করেন তিমায়ো বাকায়োকো। ৪৩ মিনিটে দ্বিতীয় গোল করেন ব্রাজিলীয় তারকা উইলিয়ান। দ্বিতীয়ার্ধে তৃতীয় গোলটি করে স্কোর লাইন ৩-০ করেন পেদ্রো। যোগ করা সময়ে একটি গোল শোধ করে হাডার্সফিল্ড।

ইতোমধ্যে শিরোপা জেতার স্বপ্ন প্রায় মিইয়ে গেছে চেলসির। তাই আপাতত লক্ষ্য সেরা চার। ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ব্লুজরা। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহও ৩৫ পয়েন্ট। তারা রয়েছে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানসিটি।

সাহস২৪.কম/খান