ফের ড্র আর্সেনালের

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১২:০৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারো ড্র করলো আর্সেনাল। এবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠে পয়েন্ট হারিয়েছে আর্সেন ভেঙ্গারের দল।

১৩ ডিসেম্বর (বুধবার) রাতে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে আর্সেনাল।

এই নিয়ে লিগে টানা তিন ম্যাচ জয়শূন্য কাটলো দলটির। গত সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ঘরের মাঠে ৩-১ গোলে হারের পর রোববার সাউথ্যাম্পটনের সঙ্গে ১-১ ড্র করে ভেঙ্গারের দল।

উনিশতম স্থানে থেকে খেলতে নামা ওয়েস্ট হ্যামের মাঠে পুরো ম্যাচে প্রায় দুই-তৃতীয়াংশ সময় বল দখলে রেখে মোট ২১টি শট নেয় আর্সেনাল। যার মাত্র তিনটি ছিল লক্ষ্যে; তাতে কাঙ্খিত গোলের দেখা মেলেনি।

১৭ ম্যাচে ৯ জয় এবং ৩ ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে আর্সেনাল।

সোয়ানসি সিটিকে ৪-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা ১৫ জয়ের রেকর্ড গড়েছে ম্যানচেস্টার সিটি। শীর্ষে থাকা পেপ গুয়ার্দিওলার দলের পয়েন্ট ১৭ ম্যাচে ৪৯।

আরেক ম্যাচে ঘরের মাঠে বোর্নমাউথের বিপক্ষে রোমেলু লুকাকুর একমাত্র গোলে জেতা ম্যানচেস্টার ইউনাইটেড ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে চেলসি।

ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ২-০ গোলে হারিয়ে ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠেছে টটেনহ্যাম হটস্পার। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে গোলশূন্য ড্র করা লিভারপুলের পয়েন্ট ৩১। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে ষষ্ঠ স্থানে বার্নলি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত