রেনকের বিপক্ষে বড় জয় পিএসজির

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৮, ১৫:২০

সাহস ডেস্ক

লিগ ওয়ানে নবম স্থানে থাকা ক্লাব রেনকে তাদের মাঠেই উড়িয়ে দিল পিএসজি। এদিনসন কাভানি মাঠে না থাকলেও রেনকের বিপক্ষে জয় এনে দিলো পিএসজির তিন তারকা নেইমার, কিলিয়ান এমবাপে ও আনহেল দি মারিয়া। তিন জনেই করলেন দুটি করে গোল।

০৭ জানুয়ারি (রবিবার) রাতে ক্লাব রেনকের বিপক্ষে ৬-১ সহজ জয় পায় পিএসজি।

ম্যাচের ষষ্ঠ মিনিটে দানি আলভেসের কাটব্যাক ছয় গজ বক্সের মুখে পেয়ে লক্ষ্যভ্রষ্ট শট নেন এমবাপে। তবে নিজেদের অর্ধ থেকে উড়ে আসা বল ডি-বক্সে পেয়ে দুই মিনিট পরেই দলকে এগিয়ে দেন ফরাসি এই ফরোয়ার্ড।

১৭তম মিনিটে মার্কো ভেরাত্তির পাস পেয়ে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। চার মিনিট পর ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের একটি শট ক্রসবারে লাগে।

তৃতীয় গোলের জন্য অবশ্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি দলটিকে। ২৪তম মিনিটে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে অনায়াসে গোলরক্ষককে পরাস্ত করেন দি মারিয়া।

৪৩তম মিনিটে ব্যবধান আরও বাড়ান নেইমার। মাঝমাঠ থেকে তিনি দি মারিয়াকে বল বাড়িয়ে এগিয়ে যান। আর্জেন্টাইন ফরোয়ার্ড ডান দিকে পাস দেন এমবাপেকে। নিজে শট না নিয়ে বল বাড়ান ডি-বক্সের মাঝে, আর তা ধরে অনায়াসে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার। ৬৬তম মিনিটে সফল স্পট কিকে একটি গোল শোধ করেন ফরাসি মিডফিল্ডার বেঁজামা।

তবে পরপর দুই মিনিটে পিএসজি আরও দুবার জালে বল পাঠালে বড় হার নিশ্চিত হয়ে যায় স্বাগতিকদের। ৭৪তম মিনিটে ডি-বক্সের মুখ থেকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন দি মারিয়া। আর পাল্টা আক্রমণে তার পাস পেয়েই ঠিকানা খুঁজে নেন তরুণ ফরোয়ার্ড এমবাপে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত