মাদ্রিদ ছাড়ার সুযোগ নেই রোনালদোর

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৫:১৮

সাহস ডেস্ক

অনেকদিন ধরেই রিয়াল মাদ্রিদে নিজেকে খুঁজে পাচ্ছিলেন না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয় ও তৃতীয় সারির দলগুলোর কাছে হেরে যাওয়ার পাশাপাশি রোনালদো নিজেও মাঠে গোল খরায় ভুগছিলেন।

অন্যদিকে রিয়াল মাদ্রিদের সাথে নতুন চুক্তি করতে চাইলেও দলটির প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজ সে সম্ভাবনা নাকচ করে দিয়েছেন। ক্ষুব্ধ রোনালদো নাকি সতীর্থদের কাছে বলেছেন তিনি ইংল্যান্ড ফিরে যেতে চান। যোগ দিতে চান ম্যানচেস্টার ইউনাইটেডে। কিন্তু সেই সুযোগও নাকি জুটছে না এসময়ের অন্যতম সেরা ফুটবলার। কারন চিলিয়ান তারকা অ্যালেক্সিস সানচেজের সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের চুক্তি সাক্ষর এখন সময়ের অপেক্ষা মাত্র।

ইউনাইটেড ম্যানেজার মরিনিয়ো বলেছেন, সিটি ফরোয়ার্ড সানচেজ দলে যোগ দিলে রোনালদোর জন্য তাদের নতুন কোনো পরিকল্পনা নেই। সানচেজের সঙ্গে ম্যানইউয়ের চুক্তি রোনালদোর মাদ্রিদ ছাড়ার গুঞ্জনকে থামিয়ে দেবে বলেই ধারণা করছেন অনেকে।

অবশ্য সানচেজ ছাড়া এ মাসে ইউনাইটেডের নতুন কোনো সাইনিংয়েরও আগ্রহ নেই এবং পুরো মৌসুমজুড়ে তারা মিডফিল্ড ও ডিফেন্সের দিকে নজর দিবে। রিয়াল মাদ্রিদের আরেক তারকা গ্যারেথ বেলকে নিয়েও কোনো পরিকল্পনা নেই মরিনিয়োর। বেলের উচ্চ মূল্য এবং ঘন ঘন ইনজুরি তাকে দলে টানার জন্য ঝুঁকিপূর্ণ হয়ে যাবে বলে মনে করেন এই পর্তুগিজ কোচ।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত