বার্সায় কুতিনহো ও গ্রিজম্যানের জার্সি নাম্বার কত

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১৩:৩৯

সাহস ডেস্ক

কয়েকদিন আগেই ইংলিশ ক্লাব লিভারপুল থেকে স্পেনে পাড়ি জমিয়েছেন ফিলিপ কুতিনহো। ১৬০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় যোগ দিয়ে ট্রান্সফার ফি’র রেকর্ড গড়েন ব্রাজিলিয়ান এই অ্যাটাকিং মিডফিল্ডার। যা ক্লাব ফুটবলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। ২২২ মিলিয়ন ইউরোতে প্রথম রেকর্ড গড়েন নেইমার।

স্প্যানিশ পাওয়ার হাউজে চলতি মাসে যোগ দিলেও ইনজুরির কারণে এখনও নামতে পারেননি কুতিনহো। তবে ভক্তদের একটাই প্রশ্ন বার্সায় কত নম্বর জার্সি পরে নামছেন সাম্বা তারকা?

স্প্যানিশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছিল, যেহেতু আরদা তুরানকে বার্সা থেকে আপাতত বিদায় জানানো হয়েছে, সেহেতু সম্মানের সাত নম্বর জার্সিটি ব্রাজিলিয়ান মিডফিল্ডারকেই দেয়া হবে।

তবে ফক্স আর্জেন্টিনা জানিয়েছে ভিন্ন কথা। এক প্রতিবেদনে গণমাধ্যমটি জানায়, ন্যু ক্যাম্প ছেড়ে চাইনিজ সুপার লিগে যোগ দিচ্ছেন হাভিয়ের মাসচেরানো। আর্জেন্টাইন তারকার ১৪ নম্বর জার্সিটিই কুতিনহোকে দেয়া হচ্ছে।

আর্জেন্টিনা ভিত্তিক গণমাধ্যমটি জানায়, আগামী গ্রীষ্মে কাতালান শিবিরে যোগ দিতে যাওয়া অ্যাথলেটিকো মাদ্রিদের ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজম্যানের জন্য সংরক্ষণ করা হয়েছে সাত নম্বর জার্সিটি।

যদিও এই ফরাসি তারকার পরিবর্তে আর্জেন্টাইন তরুণ প্রতিভা পাওলো দিবালাকেই দলে চাইছেন লিওনেল মেসি। এখন দেখার বিষয় প্রাণভোমরার চাওয়ায় কতটুকু গুরুত্ব দেয় ব্লাউগ্রানা কর্তৃপক্ষ।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত