রোনালদো-বেলের গোলে বড় জয় রিয়ালের

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১১:৪৮

সাহস ডেস্ক

লা লিগায় এই বছরের শুরুটা ভালো কাটেনি রিয়াল মাদ্রিদের। তিন ম্যাচ পরে জয়ের দেখা পেলেন মাদ্রিদ এবং গোলের দেখা পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

২১ জানুয়ারি (রবিবার) সান্তিয়াগো বের্নাবেউয়ে মাঠে স্থানীয় সময় বিকালে দেপোর্তিভোকে ৭-১ গোলে উড়িয়ে দিয়েছে জিদানের রিয়াল।

ম্যাচের প্রথম ১০ মিনিটে দুটি সুযোগ হারায় রিয়াল। ২৩তম মিনিটে প্রথম সুযোগ পেয়েই এগিয়ে যায় দেপোর্তিভো। বাঁ-দিক থেকে ডি-বক্সে ঢুকে লুকাস পেরেসের গোলমুখে বাড়ানো বল জালে ঠেলে দেন স্প্যানিশ ফরোয়ার্ড আদ্রিয়ান লোপেস।

৩১তম মিনিটে আবারও রিয়ালকে হতাশ করেন রুবেন। মার্সেলোর শট স্প্যানিশ এই গোলরক্ষকের হাত ছুঁয়ে পোস্টে লাগে। পরের মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় রিয়াল। মার্সেলোর সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে কোনাকুনি শটে দলকে সমতায় ফেরান নাচো ফের্নান্দেস।

৪২তম মিনিটে চমৎকার এক গোলে দলকে এগিয়ে দেন বেল। বাঁ দিক থেকে মার্সেলোর ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে এবারের লিগে নিজের পঞ্চম গোলটি করেন ওয়েলসের এই ফরোয়ার্ড। বল পোস্টের ভিতরের কানায় লেগে ভেতরে ঢোকে।

৫৮তম মিনিটে কাসেমিরোর হেড দারুণ নৈপুণ্যে ঠেকান রুবেন। এর কয়েক সেকেন্ড পরেই টনি ক্রুসের কর্নারে হেডে ব্যবধান বাড়ান বেল। চলতি মৌসুমের লিগে এটা তার ষষ্ঠ ও সব প্রতিযোগিতা মিলিয়ে নবম গোল।

৬৬তম মিনিটে বোরহা মায়োরালকে তুলে নিয়ে করিম বেনজেমাকে নামান কোচ।

১০ মিনিট পর ডান দিক থেকে বেলের বাড়ানো বল ব্যাকহিল করে পিছনে বাড়ান রোনালদো। আর ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে ব্যবধান আরও বাড়ান লুকা মদ্রিচ।

৭৮তম মিনিটে অবশেষে গোলের দেখা পান রোনালদো। লুকাস ভাসকেসের ক্রসে ডাইভিং হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

তবে হেড করতে গিয়ে দুর্ঘটনায় পড়েন রোনালদো। বল ঠেকাতে পা বাড়িয়েছিলেন এক ডিফেন্ডার। তার বুটের আঘাতে কপাল কেটে রক্ত পড়তে দেখা যায় এই ফরোয়ার্ডের।

দুটি করে গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো, গ্যারেথ বেল এবং নাচো ফের্নান্দেস। দেপোর্তিভো লা করুনার জালে গোল উৎসব করে জয়ে ফিরল জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত