মেসি-সুয়ারেসের জোড়া গোলে বার্সার জয়

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১৩:৩৯

সাহস ডেস্ক

লা লিগায় রিয়াল বেতিসের মাঠে মেসি-সুয়ারেসদের জোড়া গোলে রিয়াল বেতিসের বিপক্ষে বিশাল জয় পেলো কাতালান ক্লাব বার্সেলোনা।

২১ জানুয়ারি (রবিবার) দিবাগত রাতে স্বাগতিক রিয়াল বেতিসের মাঠে ৫-০ গোলে জয় পেলো এরনেস্তো ভালভেরদের দল।

প্রথমার্ধে কোন গোল পায়নি দুই দলই। তবে বিরতির পর পাল্টে গেল চিত্র। ৫৯তম মিনিটে অপেক্ষা শেষ হয় বার্সেলোনার। মাঝমাঠ থেকে সুয়ারেসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে নিচু শটে আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার রাকিতিচ।

৬৪তম মিনিট পর প্রতিপক্ষের পা থেকে বল কেড়ে সের্হিও বুসকেতস বাড়ান সামনে। আর বল ধরে ডি-বক্সে ঢুকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন মেসি।

৬৯তম মিনিটে দারুণ এক গোলে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন সুয়ারেস। ডি-বক্সের মধ্যে ডান দিক থেকে রাকিতিচের উঁচু করে বাড়ানো বল ভলিতে জালে পাঠান উরুগুয়ের এই স্ট্রাইকার। এই নিয়ে লিগে টানা সাত ম্যাচে গোলের দেখা পান তিনি।

৮০তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে সব অনিশ্চয়তার ইতি টানেন মেসি। বল পায়ে ডি-বক্সে ঢুকে এক জনকে কাটিয়ে আরেক জনের বাধা এড়িয়ে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টিনা অধিনায়ক। এবারের লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের এটা ১৯তম গোল।

৮৯তম মিনিটে মেসি-সুয়ারেস জুটিতে পঞ্চম গোলটি পায় অতিথিরা। বল পায়ে অনেকটা দৌড়ে ডি-বক্সে ঢুকে আর্জেন্টাইন তারকা বাঁ-দিকে সুয়ারেসকে পাস দেন। উঁচু শটে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। এই নিয়ে লিগে শেষ সাত ম্যাচে ১০টি ও এবারের লিগে মোট ১৫ গোল করলেন সুয়ারেস।

২০ ম্যাচে ১৭ জয় ও তিন ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৪৩। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত