পিএসএল খেলতে দুবাইয়ে মোস্তাফিজ-রিয়াদ

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪৬

সাহস ডেস্ক

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে দুবাইতে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর। এই আয়োজনে এবার অংশ নেওয়ার কথা বাংলাদেশের চার ক্রিকেটারের। চার জনই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আনাপত্তিপত্র (এনওসি) পেয়ে গেছেন।

এই টুর্নামেন্টকে সামনে রেখে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান। এদিকে এনওসি পেলেও ভিসার অপেক্ষায় আছেন তামিম ইকবাল। আর আঙ্গুলের ইনজুরি থেকে এখনও সেরে না ওঠায় সাকিব আল হাসানের খেলা নিয়ে অনিশ্চয়তা কাটেনি। 

এবার পিএসএলে তামিম ও সাকিব দু’জনেরেই খেলার কথা রয়েছে পেশোয়ার জালমিতে। তামিম মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ভিসা পাননি হাতে। পেলে আজই হয়তো রওনা দেবেন দুবাই। সে ক্ষেত্রে আগামীকাল উদ্বোধনী ম্যাচেও দেখা যেতে পারে বাংলাদেশি এই বাঁহাতি ওপেনারকে। 

পেশোয়ারের আরেক বাংলাদেশি রিক্রুট সাকিব ত্রিদেশীয় টুর্নামেন্টে আঙ্গুলের ইনজুরিতে পড়েছেন। মঙ্গলবার বিসিবির চিকিৎসা বিভাগ থেকে জানানো হয়েছে, আরও অন্তত এক সপ্তাহ লাগবে তার পুরো সেরে উঠতে। তারপর বোঝা যাবে, কবে থেকে মাঠে খেলতে পারবেন তিনি। ফলে শুরুতে অন্তত সাকিব পিএসএল মিস করছেন। 

মোস্তাফিজুর রহমান পিএসএলে খেলবেন লাহোর কালান্ডার্সের হয়ে। আর রিয়াদ খেলবেন কোয়েটা গ্ল্যাডিয়টর্সের হয়ে। দু’জনই এনওসি ও ভিসা পেয়ে মঙ্গলবার রাতে রওনা হয়ে গেছেন দুবাইতে।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত