রোনালদোকে নিতে তহবিল গঠন করছে ম্যানইউ

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ১৮:৩৬

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির চেয়ে অনেকটা পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সময়টা ভালো যাচ্ছে না তাই শিরোপার আশা কার্যত শেষ ম্যানইউর।

আগামী মৌসুমে তা ঘরে তুলতে কোমর বেঁধে নামছেন রেড ডেভিলসরা। আসছে দলবদলের মৌসুমে একাধিক তারকা ফুটবলার টানতে চাচ্ছে তারা। ম্যানইউর চোখ রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ওপর। এ জন্য তহবিল গঠনের উদ্যোগ নিয়েছে দলটি।

চলতি মৌসুমের শুরুটা ভালো হয়নি রোনালদোর। ভীষণ গোলখরায় ভুগছিলেন তিনি। এরই মধ্যে ফর্মে ফিরেছেন সিআর সেভেন। এখন রয়েছেন ফর্মের তুঙ্গে। একক নৈপুণ্যে রিয়াল মাদ্রিদকে তুলেছেন চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে।

তবে কানে এসেছে, সেখানে ভালো নেই রোনালদো। কর সংক্রান্ত ঝামেলা, কম বেতন ও দলে মনের মতো ফুটবলার না পাওয়ায় রিয়াল ছাড়তে উদগ্রিব রয়েছেন তিনি। ফের ভিড়তে চাচ্ছেন ম্যানইউর ডেরায়। যেখানে খেলে তারকাখ্যাতি পান তিনি।

পাঁচবারের বর্ষসেরা খেলোয়াড়ের এমন ইচ্ছাকে সাধুবাদ জানিয়েছে ম্যানইউ। আগামী গ্রীষ্মে তাকে লুফে নিতে চাচ্ছে তারা। এ জন্য তহবিলও গঠনের উদ্যোগ নিয়েছে।

ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম এল গোল ডিজিটাল জানাচ্ছে, রোনালদোকে পুনরায় ডেরায় ভেড়াতে মরিয়া ম্যানইউ। সেই লক্ষ্যে তহবিল গঠন করছে ইংলিশ ক্লাবটি। এ জন্য অ্যান্থনি মার্শিয়ালকে বিক্রি করে দিচ্ছেন বস হোসে মরিনহো। তার মতে, সাবেক শিষ্যকে দলে টানতে ১৭৮ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডই যথেষ্ট। যার বেশিরভাগ অর্থই চলে আসবে মার্শিয়ালকে বিক্রি থেকে।

এ মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৩ ম্যাচে ৩১ গোল করেছেন রোনালদো। এই সেরা খেলোয়ারকে কেউই ছাড়তে চাইবে না। হয়তো চাইবে না রিয়ালও।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত