বার্সায় ফিরতে চান নেইমার, গুঞ্জন উড়িয়ে দিলেন ভালভারদে

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৭:১৪

সাহস ডেস্ক

গত গ্রীষ্মের ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে দলবদলে ব্রাজিলিয়ান তারকা নেইমার যোগ দেন প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি)। 

এখন আবার বার্সেলোনায় ফিরতে চান নেইমার’- ০৯ মার্চ (শুক্রবার) এমন বোমা ফাটানো খবরই ছেপেছিল কাতালানভিত্তিক ক্রীড়া দৈনিক ‘মুন্দো দেপোর্তিভো’। যদিও ব্রাজিলিয়ান তারকাকে ঘিরে তৈরি হওয়া এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভারদে।

সান্তোস ছেড়ে বার্সেলোনায় নাম লেখান নেইমার ২০১৩ সালে। চার মৌসুম ন্যু ক্যাম্পে কাটিয়ে গত গ্রীষ্মের দলবদলে ব্রাজিলিয়ান তারকা যোগ দেন প্যারিস সেন্ত জার্মেইয়ে। বার্সেলোনার বাইআউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো পরিশোধ করায় তিনি পরিণত হন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়। কিন্তু পিএসজিতে নাম লেখানোর পরপরই নতুন করে শুরু হয় তার দলবদলের গুঞ্জন। ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান নাকি চলে যাচ্ছেন রিয়াল মাদ্রিদে!

এতদিন ধরে দলবদলের ব্যাপারে রিয়ালের নাম থাকলেও শুক্রবার হঠাৎই বার্সেলোনার কথা সামনে আসে ‘মুন্দো দেপোর্তিভো’র খবরে। সংবাদমাধ্যমটি ছাপে, পিএসজিতে নিজেকে মানিয়ে নিতে পারছেন না নেইমার, তাছাড়া চ্যাম্পিয়নস লিগ থেকে ফরাসি ক্লাবটি দ্রুত বিদায় নেওয়ায় পার্ক দে প্রিন্সেস ছাড়তে চাইছেন তিনি। সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, নেইমার নাকি তার বার্সেলোনার সাবেক সতীর্থদের খুব মিস করছেন, তাই ন্যু ক্যাম্পে ফিরতে যোগাযোগ করছেন কাতালান ক্লাবটির কর্তাব্যক্তিদের সঙ্গে।

এই খবরের সত্যতা নিয়ে ভালভারদের কাছে করা প্রশ্ন পাত্তাই পেল না। বার্সেলোনা কোচ স্পষ্ট জানিয়ে দিলেন, ‘আমি জানি না এই সব (খবর) কোথা থেকে এসেছে। চলুন আমরা অবাস্তব কথা নিয়ে আলোচনা না করি।’

স্প্যানিশ আরেক সংবাদমাধ্যম ‘এএস’-এর খবর, নেইমারের জন্য ৪০০ মিলিয়ন ইউরো চায় পিএসজি। সাবেক খেলোয়াড়কে ফেরাতে এত অর্থ বার্সেলোনা খরচ করবে কিনা, সেই প্রশ্নের সঙ্গে এটাও ভুলে গেলে চলবে না নেইমারের অভাব পূরণে ফিলিপে কৌতিনিয়ো ও উসমান দেম্বেলেকে এনে ইতিমধ্যে ২৬৫ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে তারা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত