ওয়ান্ডে ক্রিকেটে আশরাফুলের ক্যারিয়ারে সেরা ইনিংস

প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১৭:৫২

সাহস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার লিগে আরও একটি সেঞ্চুরির দেখা পেয়েছেন মোহাম্মদ আশরাফুল। চলতি মৌসুমে এ নিয়ে তিনটি সেঞ্চুরি করেছেন জাতীয়দলের সাবেক এই অধিনায়ক। মোহামেডানের বিপক্ষে ক্যারিয়ারে সেরা ১২৭ রানের ইনিংস খেলেছেন আশরাফুল।

আজ ২০ মার্চ (মঙ্গলবার) কলাবাগানের বিপক্ষে কাজী অনিকের ৬ উইকেটে জয় পেয়েছে মোহামেডান।

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা বেশ ভালোই কেটেছে মোহাম্মদ আশরাফুলের। কলবাগান ক্রীড়া চক্রের হয়ে এর আগে দুটি সেঞ্চুরি পেয়েছেন। পয়েন্ট টেবিলে কলাবাগান সবার নিচে থাকায় চলতি মৌসুমের শেষ ম্যাচটি খেলে ফেললেন সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

সবমিলিয়ে ১১ ম্যাচে তিন সেঞ্চুরি ও ১ হাফসেঞ্চুরিতে ৪৬০ রান করেছেন তিনি। আজকের খেলা ১২৭ রানেন ইনিংসটি তার ক্যারিয়ার সেরা ইনিংস।

৫০ ওভারের ক্রিকেটে (আন্তর্জাতিক ও ঘরোয়া) সব মিলিয়ে আশরাফুলের সেঞ্চুরির সংখ্যা আট। যার মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে তিনটি এবং ঘরোয়া ক্রিকেটে পাঁচটি। আর তিনটিই হয়েছে এই মৌসুমে। ২৫০টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলে আশরাফুলের মোট রান ৫ হাজার ৩৭১।

চলতি বছরের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাবে আশরাফুলের। এরপর বিপিএল এবং আন্তর্জাতিক ম্যাচ খেলতে কোনও বাঁধা থাকবে না। হয়তো চলতি বছরে বিপিএলে কোন একটি দলের হয়ে খেলতেও দেখা যেতে পারে তাকে।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত