থাই ক্লাবের কাছে হেরেছে টাইগাররা

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৮:০৭

সাহস ডেস্ক

ফিফা প্রীতি ম্যাচ সামনে রেখে থাইল্যান্ডের প্রিমিয়ার ডিভিশনের ক্লাব রাচাবুড়ি মিতর ফল এফসির বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। এই প্রস্তুতি ম্যাচে স্বাগতিক থাই ক্লাবের কাছে হেরেছে সফরকারী টাইগাররা।

আজ ২১ মার্চ (বুধবার) বিকালে রাচাবুড়ি এফসির মাঠে এই প্রস্তুতি ম্যাচে ১-০ গোলে হেরেছে লাল-সবুজের দল।

রাচাবুড়ি এফসির মাঠে খেলার শুরু থেকে বেশ কয়েকটি সুযোগ পেয়েও কোন গোল করতে পারেনি বাংলাদেশ। অপর পক্ষ রাচাবুড়ি ক্লাবও কয়েকবার সুজোগ পেয়ে গোলভ্রষ্ট হয়। পরে ম্যাচের শেষ দিকে ৮৯ মিনিটে একমাত্র গোলটি করেছে থাই ক্লাব।

জাতীয় দলের অস্ট্রেলিয়ান কোচ ওর্ড খেলোয়াড়দের ভালো মতো পরখ করতে পেরেছেন এই ম্যাচে। মাঠে ২০ জনকে নামিয়েছেন তিনি। তবে গোলের দেখা পায়নি বাংলাদেশ। বরং শেষ বাঁশির কিছুক্ষণ আগে কর্নার থেকে গোল খেয়ে হার মানতে হয়েছে।

তবে হেরে গেলেও হতাশ নয় বাংলাদেশ দল। থাইল্যান্ড থেকে জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু বলেছেন, ‘লাওস ম্যাচের আগে ভালোই প্রস্তুতি হয়েছে দলের। শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে কীভাবে খেলতে হয় বুঝতে পেরেছে খেলোয়াড়রা। ওরা যেমন গোলের সুযোগ পেয়েছে, তেমনি আমরাও পেয়েছি।’

আগামী ২৩ মার্চ (শুক্রবার) দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে থাই প্রিমিয়ার লিগের আরেক দল ব্যাংকক গ্লাস এফসির বিপক্ষে খেলবে বাংলাদেশ।

আগামী ২৭ মার্চ লাওসের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ।তারই প্রস্তুতি হিসেবে থাইল্যান্ডে দুটো ম্যাচ খেলার সুযোগ পেয়েছে অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত