দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ব্যাংকক গ্লাস ও বাংলাদেশ

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৪:০০

সাহস ডেস্ক

ফিফা প্রীতি ম্যাচ সামনে রেখে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুজোগ পেয়েছে বাংলাদেশ। প্রথম প্রস্তুতি ম্যাচে পর আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে থাইল্যান্ডের প্রিমিয়ার লিগের অন্যতম দল ব্যাংকক গ্লাস এফসির বিপক্ষে খেলবে লাল-সবুজের দল।

২৩ মার্চ (শুক্রবার) বাংলাদেশ সময় বিকাল ৫টায় এ খেলা অনুষ্ঠিত হবে।

থাইল্যান্ড সফররত জাতীয় ফুটবল দল প্রথম ম্যাচে শেষ মুহূর্তের গোলে হেরেছিল স্বাগতিকদের রাচাবুড়ি মিতর ফল এফসির কাছে।  ৮৯ মিনিটে কর্নার থেকে হেডে গোল হজম করে ম্যাচ হারতে হয়েছে লাল-সবুজদের। সেই ম্যাচে অস্ট্রেলিয়ান কোচ অ্যান্ড্রু ওর্ড প্রায় সবাইকে পরখ করেছেন। আজও তার ব্যতিক্রম হবে না। বরং আজ একাদশে নামবেন আগের ম্যাচে যারা শেষ দিকে নেমেছিলেন।

ব্যাংকক থেকে জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু বলেছেন, ‘দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে কোচ সবাইকে আবারও পরখ করতে চাইছেন। লাওস ম্যাচের আগে দলের সবার কী অবস্থা, তা দেখে নিতেই সবাইকে খেলাবেন। যাতে লাওস ম্যাচের আগে একাদশ চূড়ান্ত করা যায়।’

রাচাবুড়ি এফসির চেয়ে ব্যাংকক গ্লাস এফসি লিগের পয়েন্ট তালিকায় কয়েক ধাপ এগিয়ে আছে। অন্যতম শক্তিশালী দল তারা। দলটিতে স্পেনের কোচ ছাড়াও আছে একাধিক বিদেশি খেলোয়াড়। স্পেন, মালয়েশিয়া, গিনি ও অস্ট্রেলিয়ার খেলোয়াড় আছে তাদের রিজার্ভ বেঞ্চে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত