শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং ক্লাব

প্রকাশ : ০৪ মে ২০১৮, ১২:০১

সাহস ডেস্ক

বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত চতুর্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পাবনা জেলা পুলিশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা সাইফ স্পোর্টিং ক্লাব।

০৩ মে (বৃহস্পতিবার) বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে পাবনা জেলা পুলিশ দলকে ৪-১ গোলে হারিয়েছে ঢাকা সাইফ স্পোর্টিং ক্লাব।

খেলার প্রথমার্ধে সাইফ স্পোর্টিং ক্লাবের ২১ নম্বর জার্সিধারী খেলোয়াড় স্বাধীন প্রথম গোল করেন। দ্বিতীয়ার্ধে বিজয়ী দলের ২৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় রহিম আরো একটি গোল করে দলকে এগিয়ে নেন। খেলার ১১ মিনিটের মাথায় বিজয়ী দলের সতীর্থ খেলোয়াড় স্বাধীন আরো একটি গোল করেন।

পাবনা জেলা পুলিশ দলের ১০ নম্বর জার্সিধারী বিদেশি খেলোয়াড় কাফি একটি গোল পরিশোধ করেন। খেলার শেষ মুহূর্তে সাইফ স্পোর্টিং ক্লাবের ৯৯ নম্বর জার্সিধারী বিদেশি খেলোয়াড় জিয়ো আরো একটি গোল করে ব্যবধান বাড়ান।

খেলা শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি হিসেবে নগদ ৫ লাখ টাকা তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি সালাম মুর্শিদী। পাবনা জেলা পুলিশ দলকে দেওয়া হয় রানার্সআপ ট্রফি ও নগদ ৩ লাখ টাকা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ আবু নাসেরের সন্তান বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনসহ আরো অনেকে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত