আর্জেন্টিনার ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা

প্রকাশ : ১৫ মে ২০১৮, ১৪:৫৪

আগামী জুনে রাশিয়া বিশ্বকাপের এবারের আসরে ধারাবাহিকতায় ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে জর্জ সাম্পাওলির আর্জেন্টিনা। আগামী ৪ জুনের মধ্যে ২৩ সদস্যের পাকা স্কোয়াড ঘোষণা করা হবে। এবারের আসরে আর্জেন্টিনা গ্রুপ ডি’তে পড়েছে। যেখানে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে আইচল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

১৪ জুন শুরু হওয়া বিশ্বকাপে ১৬ জুন আইচল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে জর্জ সাম্পাওলির দল।

এই দলে কোচ সাম্পাওলি স্ট্রাইকার হিসেবে তার সেরা সব অস্ত্রদের নিয়েছে। লিওনেল মেসির পাশাপাশি আছেন সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুইন, পাওলো দিবালা ও মাউরো ইকার্দি।

আর্জেন্টিনা স্কোয়াড:
গোলরক্ষক: সার্জিও রোমেরো, উইলফার্ডো কাবাল্লেরো, নাহুয়েল গুজম্যান ও ফ্রাঙ্কো আরমানি।
রক্ষণভাগ: গ্যাব্রিয়েল মার্কাদো, এডুয়ার্ডো সালভিয়ো, জাভিয়ার মাশ্চেরানো, নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জেল্লা, ফেড্রিকো ফাজিও, মার্কোস রোহো, রামিরো ফুয়েনস মোরি, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা ও ক্রিস্টিয়ান আনসালদি।
মধ্যমভাগ: ম্যানুয়েল লানজিনি, রিকার্ডো সেঞ্চুরিওন, ম্যাক্সিমিলিয়ানো মেজা, লুকাস বিগলিয়া, গুইদো পিজারো, এনজো পেরেজ, এভার বানেগা, জিওভানি লো সেলসো, লিওনার্দো পারেদেস, রদ্রিগো বাট্টাগলিয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, ক্রিস্টিয়ান পাভোন ও পাবলো পেরেজ।
আক্রমণভাগ: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুইন, মাওরো ইকার্দি, দিয়েগো পেরোত্তি ও লাউটারটো মার্টিনেজ।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত