বিশ্বকাপে উইল স্মিথের কণ্ঠে ‘অফিসিয়াল থিম সং’

প্রকাশ : ২৩ মে ২০১৮, ১৭:২৪

সাহস ডেস্ক

প্রতিবারের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হচ্ছে ‘অফিসিয়াল থিম সং’। এবার থিম সং গাইবেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র‌্যাপ সঙ্গীতশিল্পী উইল স্মিথ। তার সাথে পারফর্ম করবেন কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইস্ত্রেফি।

আগামী ২৫ মে (শুক্রবার) রাশিয়া বিশ্বকাপের থিম সং রিলিজ করা হবে। গানের প্রযোজনা করবেন মার্কিন সঙ্গীত প্রযোজক ডিপলো।

১৯৬২ বিশ্বকাপ থেকে চলে আসছে অফিসিয়াল গান। প্রতি আসরেই একটি করে জনপ্রিয় গান বিশ্বকাপের উন্মাদনা বাড়িয়ে দেয়। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের জন্যও তৈরি হচ্ছে একাধিক গান।

২০১০ বিশ্বকাপে গাওয়া শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছিল। ১৯৯৮ বিশ্বকাপে রিকি মার্টিনের ‘দ্য কাপ অব লাইফ’ শ্রোতাপ্রিয় হয়েছিল। এবার স্মিথের গাওয়া গানও যদি জনপ্রিয় হয়, বিশ্বকাপের আনন্দ আরও বেড়ে যাবে।
 
লাতিন শিল্পী নিকি জ্যামের সঙ্গে বন্ধুত্ব স্মিথের। এই দু’জন মিলে বুদাপেস্টের একটি স্টুডিওতে গানটি তৈরি করেছেন। এতে আরও কণ্ঠ দেবেন আলবেনিয়ান শিল্পী ইরা ইস্ত্রেফি। গানটি সমন্বয়ে সাহায্য করছেন গ্র্যামি পুরস্কারজয়ী প্রযোজক ডিপলো।

এর আগেও সুপারহিট গান উপহার দেয়ার রেকর্ড আছে স্মিথের। মিয়ামি, নড ইয়োর হেড, সামারটাইম, গেটিং জিগি উইথ ইট, মেন ইনি ব্ল্যাক, সুইচ- এগুলো তার গাওয়া জনপ্রিয় গানগুলোর কয়েকটি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত