একিসাথে দুই বিয়ে রোনালদিহোর

প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৭:৫২

সাহস ডেস্ক

অবশেষে বিয়ে করছেন ব্রাজিলিয়ান সাবেক সুপারস্টার রোনালদিনহো। তাও একটা নয়, দ্বৈত বিয়ের আসরে বসতে যাচ্ছেন এই তারকা। একই সাথে দু’জন নারীর সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সাবেক এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।

ব্রাজিলের বেশ কিছু গণমাধ্যম জানিয়েছে, ‘আগামী আগস্ট মাসে এই দ্বৈত বিয়ের আসরে বসতে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা।’

দুজনেই রোনালদিনহোর বান্ধবী হিসেবেই পরিচিত। দুই বাগদত্তার একজনের নাম প্রিশ্চিলা কোয়েলহো, আরেকজন বিয়াত্রিস সুজা। ২০১৬ সাল থেকে প্রিশ্চিলার সঙ্গে সম্পর্ক শুরু হয় রোনালদিনহোর। আর তার এক বছর পর থেকে বিয়াত্রিসের সঙ্গেও জড়িয়ে যান সাবেক প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) তারকা।

তবে এই নিয়ে দুই বাগদত্তার নেই কোন সমস্যা। গেল বছরের ডিসেম্বর থেকে রিওতে রোনালদিনহোর বাড়িতে দু’জনে থাকছেন একসাথেই। দুইজনই ব্রাজিলের বেলো হরিজনতে শহরে বড় হয়েছেন।

এমনটাও জানা গেছে যে, প্রতি মাসে দু’জন নিজেদের কেনাকাটার জন্য প্রায় দেড় হাজার ইউরো করে পান বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান মিডফিল্ডারের কাছ থেকে!

এছাড়া দু’জনকেই একই উপহারও দিয়ে থাকেন রোনালদিনহো। এই যেমন, কদিন আগে একই পারফিউম উপহার দিয়েছেন দু’জনকেই!

তবে, ভাইয়ের একসঙ্গে দুই নারীকে বিয়ে করাটা একদমই পছন্দ করেননি রোনালদিনহোর বোন ডেইজি। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার প্রসঙ্গে সরাসরি ‘না’ করে দিয়েছেন তিনি।

সূত্র অনুযায়ী, চলতি বছরের জানুয়ারী মাসেই রোনালদিনহো দুই বাগদত্তাকেই জিজ্ঞেস করেছেন বিয়ের ব্যাপারে। তাঁদের সম্মতিক্রমে একবারের বর্ষসেরা এই ফুটবলার দু’জনের আঙ্গুলে পরিয়ে দিয়েছেন ‘এংগেজমেন্ট রিং’। এখন বাকি শুধু বিয়ের আনুষ্ঠানিকতাটাই।

সাহস২৪.কম/খান/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত