বৃষ্টির কারণে পরিত্যক্ত ফানাইলে সিরিজ ড্র

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১৩:১৮

সাহস ডেস্ক

বাংলাদেশ ‘এ’ দল ও শ্রীলঙ্কা ‘এ’ দলের মধ্যেকার অঘোষিত ফাইনাল ভারী বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। যার ফলে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ১-১ এ সমতা রেখেই শেষ হলো তিন ম্যাচের আন অফিসিয়াল সিরিজটি।

সিরিজের প্রথম ম্যাচে ২ রানের রুদ্ধশ্বাস জয় পেয়েছিলো স্বাগতিকরা। আর দ্বিতীয় ম্যাচে ৬৭ রানের জয় নিয়ে সমতায় ফিরে থিসারা পেরারা নেতৃত্বাধীন দলটি। তৃতীয় ও শেষ ম্যাচটি বৃষ্টির হানায় পরিত্যক্ত ঘোষণা করা হয়।

এই ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক। কিন্তু বৃষ্টির কারণে ৫ ওভার কমিয়ে আনা হয় ম্যাচের পরিধি।

নির্ধারিত ৪৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪০ রান সংগ্রহ করে লঙ্কান শিবির। দলের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করেন সাদিরা সামারাবিক্রমা। দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ রান আসে আসান প্রিয়াঞ্জনের ব্যাট থেকে। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে সানজামুল ইসলাম ৪টি এবং খালেদ আহমেদ ২টি উইকেট তুলে নেন।

২৪১ রানের লক্ষ্যে খেলতে নেমে স্বাগতিক দুই ওপেনার সাইফ হাসান এবং জাকির হাসানের ব্যাটে বিনা উইকেটে ১২ রান সংগ্রহ করে। এরপরে বৃষ্টি নামায় খেলা বন্ধ ঘোষণা করা হয়। নির্ধারিত সময় অনুযায়ী বৃষ্টি আর না থামায় ম্যাচটি পরিত্যক্ত করার ঘোষণা দেন আম্পায়াররা।

শেষ পর্যন্ত সিরিজ ভাগ করে নেন দু’দলের অধিনায়ক মোহাম্মদ মিথুন ও পেরারা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত