বাকৃবিতে ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্ট ফাইনাল

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৭:৪৩

সাহস ডেস্ক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কৃষি অনুষদীয় ছাত্র সমিতির আয়োজনে অনুষ্ঠিত আন্তঃলেভেল ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই ফাইনাল ম্যাচে পেনাল্টিতে দ্বিতীয় বর্ষকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে প্রথম বর্ষ। অন্যদিকে টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনালে প্রথম বর্ষকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দ্বিতীয় বর্ষ।

১৩ আগস্ট (সোমবার) বিকেল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।

অনুষ্ঠিত আন্তঃলেভেল ফুটবল টুর্নামেন্টে স্নাতক পর্যায়ের চার বর্ষের চারটি দল অংশগ্রহণ করে। অনুষদীয় তৃতীয় বর্ষ ও চতুর্থ বর্ষ গ্রুপ পর্বেই বাদ পড়ে যায়। প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের দলের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি গোলশূণ্য ড্র হয়। পেনাল্টিতে ২-০ তে বিজয়ী হয় কৃষি অনুষদের প্রথম বর্ষ।

খেলায় ম্যাচ সেরা হন প্রথম বর্ষের হেলাল ও টুর্নামেন্ট সেরা হয় রিমন।

অন্যদিকে টেবিল টেনিস টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন দ্বিতীয় বর্ষের সাহিরা জাহিন ও রানার আপ হন চতুর্থ বর্ষের সাবিরা সুলতানা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কৃষি অনুষদীয় ডিন অধ্যাপক ড. মো. জহিরউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান এবং আরো অনেকে।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত