ব্যস্ততার কারণে সম্পর্কে ইতিই টানলেন ব্রড-মলি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৪:৫২

সাহস ডেস্ক

ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকেন ব্রড। আর মলি একাধারে মডেল, উপস্থাপক ও সংগীতশিল্পী। তার ব্যস্ততা যেনো আরও বেশি। দুজনের ব্যস্ততার কারণেই দূরত্ব সৃষ্টি হয়েছে। আর এই ব্যস্ততার কারণে একে অপরের সঙ্গে দেখা-সাক্ষাতের সময়ও হয়ে উঠছিল না। তাই তারা সম্পর্কে ইতিই টেনে দিয়েছেন।

বিচ্ছেদ নিয়ে ব্রড-মলির ঘনিষ্ঠ একটি সূত্র বৃটিশ সংবাদ মাধ্যমকে বলেন, ‘মলি ও ব্রডের রোমান্স পর্ব এরই মধ্যে শেষ হয়েছে। দুজনেরই প্রচুর কাজের চাপ। এতে একে অপরের সঙ্গে দেখা-সাক্ষাতের সময়ও হয়ে উঠছিল না। তাই তারা সম্পর্কে ইতিই টেনে দিয়েছেন।’

বৃটিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, সম্পর্কে দূরত্ব আসার পরপরই সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও একে অন্যকে আনফলো করে দিয়েছেন দুই তারকা।

তিন বছরের সম্পর্কের পর গেলো বছরের মে মাসে মডেল বিলে মিচেলের সঙ্গে বিচ্ছেদ হয় ব্রডের। অন্যদিকে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির পর মডেল ডেভিড গান্ডির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান মলি। তাদের সেই পাঁচ বছরের দীর্ঘ সম্পর্কও ভেঙে যায় গেলো বছর।

হঠাৎ করেই চলতি বছরের ফেব্রুয়ারি-মার্চে ব্রড-মলিকে একসঙ্গে দেখা যেতে থাকে। একাধিকবার দুজনের সম্পর্কের গুঞ্জন উঠলেও কেউই মুখ খোলেননি তখন। তবে বিয়েটা বেশ ধুমধাম করেই করেন তারা।

বর্তমানে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে ব্যস্ত আছেন ব্রড, অপরদিকে বিখ্যাত মিউজিক গ্রুপ ‘দ্য স্যাটারডে’-এর অন্যতম সদস্য মলি ব্যস্ত আছেন তার কাজ নিয়ে।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত