রাতে ভারতের মুখোমুখি বাংলাদেশ

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৬, ১৩:১১

সাহস ডেস্ক

কাবাডি বিশ্বকাপে অংশ নিয়ে শুরুটা দারুণ হয়েছে বাংলাদেশের। ইংল্যান্ডকে ৫২-১৮ পয়েন্টে হারিয়ে শুভ সূচনা করে বাংলাদেশ। বিশ্বকাপে গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ বাংলাদেশের প্রতিপক্ষ আয়োজক ভারত। 

বাংলাদেশ প্রথম ম্যাচে বড় জয় পেলেও ভারত তাদের প্রথম ম্যাচে হেরে যায় দক্ষিণ কোরিয়ার কাছে। অবশ্য ব্যবধানটা ছিল সামান্য ৩৪-৩২। পরের ম্যাচে  অস্ট্রেলিয়াকে ৫৪-২০ পয়েন্টে উড়িয়ে দিয়ে স্বরূপে ফিরে ভারত।

‘এ’ গ্রুপের সবচেয়ে শক্তিশালী দল ভারতের বিপক্ষে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯ টা ৪০ মিনিটে। যা আহমেদাবাদ থেকে সরাসরি সম্প্রচার করবে স্টার  স্পোর্টস ২ ও ৩ এবং স্টার স্পোর্টস এইচডি ২ ও ৩।

আজকের ম্যাচের পরে বাংলাদেশকে লড়তে হবে দক্ষিণ কোরিয়া (১৩ অক্টোবর), অস্ট্রেলিয়া (১৭ অক্টোবর) ও আর্জেন্টিনার বিপক্ষে (১৯ অক্টোবর)। দক্ষিণ কোরিয়া  ব্যতীত বাকি দুটি দল অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ। 

আজ যদি বাংলাদেশ জাতীয় কাবাডি দল ভারতকে হারাতে পারে তাহলে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার পাশাপাশি সেমিফাইনালে যাওয়ার স্বপ্ন বাঁচিয়ে রাখবে। দুই  গ্রুপের শীর্ষ দুটি দল সেমিফাইনালে উন্নীত হবে। ২১ অক্টোবর দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। আর ২২ অক্টোবর হবে কাবাডি বিশ্বকাপের ফাইনাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত