বেটিংয়ের দায়ে ২ ভারতীয় জুয়াড়ি গ্রেপ্তার

প্রকাশ : ২৭ মার্চ ২০১৭, ১৬:২০

সাহস ডেস্ক

ভারতের গুজরাটে ক্রিকেট বেটিং চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ডাম্বুলায় শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচে বেটিংয়ের অভিযোগ রয়েছে।

২৫ মার্চ (শনিবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে গুজরাটের গোধরা পুলিশের ক্রাইম ব্রাঞ্চ জুয়াড়ি চক্রটির বিরুদ্ধে অভিযান চালিয়ে শহর থেকে দুই জনকে গ্রেপ্তার করে তারা। অভিযোগ রয়েছে, চেতন শতবানী নামে স্থানীয় বিজেপির এক কাউন্সিলর এই চক্রটির হোতা। তবে পুলিশের চোখে ধুলা দিয়ে চেতন গ্রেপ্তার এড়াতে সক্ষম হয়েছেন বলে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানানো হয়েছে।

পুলিশ জানায়, শনিবার শ্রীলঙ্কার ডাম্বুলায় স্বাগতিকদের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের সময় কৈলাশ চাতওয়ানি ও সুনীল অমলচন্দনিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দুজনই গোধরার বাসিন্দা। ‘পাবলিক গ্যামব্লিং অ্যাক্ট’ এর বিভিন্ন ধারায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গোধরার সুভিধা সোসাইটিতে ক্রাইম ব্রাঞ্চের অভিযানের সময় হাতে নাতে পাকড়াও হন এই দুই জুয়াড়ি। এসময় সময় ১৯টি মোবাইল ফোন, দুইটি ল্যাপটপ ও টেলিভিশনসহ প্রায় চার লাখ রুপি মূল্যের ইলেক্ট্রনিক যন্ত্রপাতি জব্দ করা হয়। জুয়াড়িদের সাথে বিজেপি কাউন্সিলরের যুক্ততার কথা স্বীকার করেছেন তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত