হানিপ্রীতের পর ডেরা ছেড়েছে বিপাসনা

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২০

সাহস ডেস্ক

হানিপ্রীত ইনসানের পর এবার সিরসায় ডেরা সাচা সৌদার সদর দফতর থেকে গা ঢাকা দিলেন বিপাসনা। রাম রহিমের পর ডেরা ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন থাকার সুবাদে বিপাসনারই ডেরা প্রধান হওয়ার কথা ছিল।

ডেরা থেকে জানানো হয়েছে, বিপাসনার মোবাইল ফোন সুইচড অফ। শোনা যাচ্ছে, গ্রেপ্তারির ভয়ে গা ঢাকা দিয়েছেন তিনি। ডেরায় গুরমিত রাম রহিম সিংহ ও হানিপ্রীতের পর বিপাসনাই সবথেকে ক্ষমতাশালী ছিলেন। হানিপ্রীত ও বিপাসনা বাদে রাম রহিমের আর এক ঘনিষ্ঠ আদিত্য ইনসানকেও পাওয়া যাচ্ছে না।

এদিকে রাম রহিম তার উত্তরসূরী নির্বাচনের কাজ সেরে ফেলেছেন। তার অবর্তমানে তার ছেলে জশমিতই অস্থায়ীভাবে সামলাবেন ডেরার কাজ।

ডেরা সূত্রে খবর, বিপাসনাকে শেষ দেখা গিয়েছে শুক্রবার, ডেরা সদর দফতরে। শোনা যাচ্ছিল, রাজস্থানের গঙ্গানগরের গুরসার মোদিয়ার দিকে রওনা দিয়েছেন তিনি। ওই গঙ্গানগরেই রাম রহিমের আদি বাড়ি। সেখানে জশমিতের হাতে ডেরার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র তার তুলে দেওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময় পরেও তিনি ডেরা সদর দফতরে না ফেরায় ও মোবাইল ফোন সুইচড অফ থাকায় প্রশ্ন উঠেছে, বিপাসনাও ডেরা ছেড়ে চম্পট দিলেন কিনা।

আদিত্য ও হানিপ্রীতের নিখোঁজ হওয়ার ঘটনায় বিপাসনাকে খুঁজছে পুলিশ। তাদের ধারণা, রাম রহিমের অনেক অন্ধকার কাজকর্ম সম্পর্কে বিপাসনার ভাল ধারণা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত