পিৎজার দোকানে যৌনক্রিয়ায় দোষী সাব্যস্ত ব্রিটিশ যুগল (ভিডিও)

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৫:০১

সাহস ডেস্ক

যুক্তরাজ্যের নর্থ ইয়র্কশায়ারের স্কবরায় ডোমিনো পিৎজা রেস্তোরাঁয় গিয়েছিলেন ক্রেগ স্মিথ (৩১) আর ডেনিলা হিরস্ট (২৯) নামে এক যুগল। গত ফেব্রুয়ারিতে ওই দোকানে গিয়ে প্রকাশ্যে তারা যৌনক্রিয়ায় লিপ্ত হয়। এ ঘটনায় আদালত তাদের দোষী সাব্যস্ত করেছে।

স্কবারের একটি আদালতে শুনানিতে বলা হয়, রেস্তোরাঁয় গিয়ে এই যুগল প্রকাশ্যে যৌনক্রিয়া করছিলেন। পাশের বিলের কাউন্টার আর রান্নাঘরে থাকা কর্মী এবং ক্রেতাদের অগ্রাহ্য করে তারা তাদের মতো আচরণ করছিলেন। এ আচরণ আশপাশের সবাইকে বিব্রত করলেও এ নিয়ে তাদের কোনো ভ্রুক্ষেপ ছিল না।

বিবিসি অনলাইনের খবরে বলা হয়, অভিযোগের সমর্থনে রেস্তোরাঁ কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ আদালতে উপস্থাপন করেছে। আদালতে ১৮ মিনিটের ফুটেজটি দেখানো হয়।

ফুটেজে দেখা যাচ্ছে, ক্রেগ আর ডেনিলা রেস্তোরাঁয় ঢুকছেন। ঢুকে খাবারের অর্ডার দিলেন। এরপর তাঁরা বিল কাউন্টারের আরেক পাশে গিয়ে প্রকাশ্যেই যৌন আচরণ শুরু করেন।

শুনানি নিয়ে আদালতের বিচারক অ্যাঞ্জেলা বিয়ার্ডশেল এই যুগলকে দোষী সাব্যস্ত করেন। বিয়ার্ডশেল বলেন, জনবহুল স্থানে প্রকাশ্যে এ ধরনের আচরণ অত্যন্ত বিরক্তিকর। এ ধরনের আচরণ গ্রহণযোগ্য নয়। তবে ক্রেগ ও ডেনিলার বিরুদ্ধে শাস্তি ঘোষণা করা হয়নি। এ ব্যাপারে ১৭ অক্টোবর রায় দেবে আদালত।

শুনানির সময় ডেনিলা হিরস্ট আদালতে উপস্থিত ছিলেন। তবে অন্য একটি ঘটনায় ক্রেগ স্মিথ কারাবন্দী থাকায় হাজির হতে পারেননি।

আদালতে দোষী সাব্যস্ত হওয়ায় হতাশ ডেনিলা। তার আইনজীবী স্কট ম্যাকলাফলিন বলেন, এই জুটি মদ্যপ ছিলেন। আর তারা নির্লজ্জের মতো কোনো কর্মকাণ্ড করেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত