একটি স্মার্টফোন বাঁচাল তরুণীকে

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১২:৫৩

সাহস ডেস্ক

বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে একটি নাইটক্লাবের সামনে থেকে উনিশ বছরের এক তরুণীকে অপহরণ করা হয়। তরুণী নিজের স্মার্টফোনে লোকেশন খুঁজে বের করে উদ্ধার পেয়েছে।

গত’১২ জানুয়ারী (শুক্রবার) পাঁচজন ব্যক্তি শহরের নাইটক্লাবের সামনে থেকে অপহরণ করে তাকে।
 
তরুণী জানান, রাজধানী ব্রাসেলসে একটি নাইটক্লাবের সামনে পাঁচজন ব্যক্তি মিলে তাকে অপহরণ করে। তারপর তিনদিন ধরে তাকে নিকটবর্তী শারলেরোয় শহরের একটি ফ্ল্যাটে তালাবন্দী করে আটকে রাখা হয়।
 
অপহৃত তরুণী নিজের স্মার্টফোনে গুগল ম্যাপের সাহায্যে লোকেশন শনাক্ত করে ফেলেন। তিনি দেখতে পান, ব্রাসেলস থেকে ৫০ কিলোমিটার (৩০ মাইল) দূরের শারলেরোয় শহরের একটি ঠিকানায় তাকে আটকে রাখা হয়েছে।
 
পরে ওই তরুণী সেই ঠিকানাটি নিজের ভাইয়ের কাছে পাঠিয়ে দেন, তার ভাই কর্তৃপক্ষকে বোনের অপহরণের ব্যাপারে অ্যালার্ট করেন। পুলিশ এরপর সোমবার রাতে ওই ফ্ল্যাটে হানা দিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। ফ্ল্যাটটি থেকে দুজন সন্দেহভাজন অপহরণকারীকে গ্রেপ্তারও করে পুলিশ।
 
আটক হওয়া ওই দুই ব্যক্তির বিরুদ্ধে বেলজিয়ামের পুলিশ অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনেছে। অভিযুক্ত বাকি তিনজন অপহরণকারীর খোঁজে তল্লাসি চলছে। আটক ব্যক্তিরা অবশ্য তাদের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে। তারা বলছে, ওই তরুণীর সঙ্গে তাদের দলের একজনের সম্পর্ক ছিল এবং সে স্বেচ্ছাতেই তাদের সঙ্গে ওই ফ্ল্যাটে এসেছিল। 

সাহস২৪.কম/বিবিসি/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত