প্যারিশ প্যাশেনস বিটল এবং বাংলাদেশ এডু কেয়ারের মধ্যে সমঝোতা স্মারক সই

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ১৩:৪৮

সাহস ডেস্ক

বাংলাদেশিদের অভিবাসন সংক্রান্ত সঠিক দিক নির্দেশনা এবং আইনি পরামর্শ প্রদানের লক্ষ্যে অস্ট্রেলিয়াতে মাইগ্রেশন সহায়তায় এডু কেয়ার’এর সঙ্গে অস্ট্রেলিয়ার ইমিগ্রেশন প্রতিষ্ঠান প্যারিশ প্যাশেনস বিটল মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গত ২৭ মার্চ অস্ট্রেলিয়ার সিডনির হোটেল হলিডে ইন-এ অস্ট্রেলিয়ার জনপ্রিয় এই ইমিগ্রেশন প্রতিষ্ঠানের সঙ্গে সমঝোতা স্মারকটি সই হয়।

এই স্মারক স্বাক্ষরিত অনুষ্ঠানে উভয় পক্ষের প্রধান কর্মকর্তারা, সাংবাদিক এবং কমিউনিটির অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এডু কেয়ারের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. মিজানুর রহমান রতন এবং প্যারিশ প্যাশেনস ইমিগ্রেশন লইয়ার্সের বিটল এর পক্ষে পরিচালক মাইকেল জোন্স সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

মো. মাসুদুজ্জামান বিভিন্ন প্রশ্নের উত্তরে তাদের দৃঢ় প্রত্যয়ের কথা উল্লেখ করে বলেন, বাংলাদেশিদের ইমিগ্রেশন সংক্রান্ত সকল ধরনের আইনি পরামর্শ সততা এবং যুগোপযোগী পরামর্শ প্রদান করবেন যাতে করে বাংলাদেশিরা শত ভাগ নির্ভর করতে পারেন। 

সমঝোতা স্মারকের আওতায় এডু কেয়ার মাধ্যমে অস্ট্রেলিয়ায় অভিবাসন প্রত্যাশীদের ইমিগ্রেশন সংক্রান্ত পরামর্শ ও সহায়তা প্রদান করবে প্যারিশ প্যাশেনস ইমিগ্রেশন লইয়ার্স।

সাহস২৪.কম/শেখ আবদুল্লাহ/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত