চট্টগ্রামে শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার ৪

প্রকাশ | ১৯ এপ্রিল ২০১৭, ১৭:১৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের লালখান বাজারে মো.শরীফ হত্যার ঘটনায় মামলা করেছে তার পরিবার। হত্যার ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ। তারা হলো- ওয়াসিম উদ্দিন, মো.সোহেল, মাঈনুদ্দিন হানিফ ও মো.আরমান।

১৯ এপ্রিল (বুধবার) সকালে শরিফের বাবা মো.হেলাল ১১ জনের নাম উল্লেখ করে খুলশী থানায় মামলাটি দায়ের করেন। এর আগে ১৮ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যায় ওই ঘটনার পর পরই রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়।  

১৮ এপ্রিল (মঙ্গলবার) লালখান বাজারের বাঘঘোনা এলাকায় কুপিয়ে হত্যা করা হয় টেম্পু শরীফকে (২৭), যিনি একটি হত্যা মামলায় গ্রেপ্তার হয়ে বেশ কিছুদিন কারাগারে ছিলেন।

খুলশী থানার ওসি শেখ মো.নাসির উদ্দিন জানান, শরীফ খুন হওয়ার পর লালখান বাজার এলাকায় রাতভর অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেন তারা।

এসআই সাদেকা আফরোজা জানান, গ্রেপ্তার চারজনসহ মোট ১১ জনের নাম রয়েছে শরীফের বাবার মামলায়। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে এজাহারে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে লালখান বাজার পোড়া কলোনি থেকে মো.খোকন সরকার নামে এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় ওই বছরই শরীফকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ওই মামলায় সম্প্রতি তিনি জামিনে মুক্তি পান।