পিরোজপুরে সোনালী ব্যাংকের তিন কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

প্রকাশ | ২৪ মে ২০১৭, ১৫:৪৪

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে জেলা রেজিস্টারদের নামীয় চেক জালিয়াতের মাধ্যেমে সোনালী ব্যাংক থেকে ৫৮ লক্ষ ৮৮ হাজার টাকা আত্মসাতের অভিযোগে তিন ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক।

বুধবার (২৪ মে) পিরোজপুর সোনালী ব্যাংকের প্রধান কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক) বরিশাল বিভাগের কর্মকর্তারা।

গ্রেপ্তারকৃতরা হলেন সোনালী ব্যাংক পিরোজপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার সুভাষ চন্দ্র চক্রবর্তী, প্রিন্সিপাল অফিসার রুহুল আমিন এবং প্রিন্সিপাল অফিসার আব্দুর রহমান।

দুদক বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক আখতার হোসেন জানান, ২৫ লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগে ইসিই সহকারী অঞ্জন কুমার দাস এর নামে ২০১২ সালের ৬ নভেম্বর পিরোজপুর সদর থানায় মামলা দায়ের করা হয়। ২০০৬ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত জেলা রেজিস্টারদের নামীয় শতাধিক চেক জালিয়াতির মাধ্যেমে মোট ৫৮ লক্ষ ৮৮ হাজার ৮৯৬ টাকা আত্মসাত করেছে।

এই আত্মসাত এর সাথে সোনালী ব্যাংক পিরোজপুর শাখার ৬ জন কর্মকর্তার সংশ্লিষ্টতা পাওয়া যায়। এদের মধ্যে সোনালী ব্যাংক পিরোজপুর শাখার প্রিন্সিপাল অফিসার সুভাষ চন্দ্র চক্রবর্তী, প্রিন্সিপাল অফিসার রুহুল আমিন এবং প্রিন্সিপাল অফিসার আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।