হবিগঞ্জে শিশু ধর্ষণ মামলায় ২ যুবকের যাবজ্জীবন

প্রকাশ | ২১ আগস্ট ২০১৭, ১৮:২১

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় জসিম উদ্দিন (২১) ও নুরুল আমিন (২২) নামে দুই জনকে যাবজ্জীবন দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিদের ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৬ মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার (২১ আগস্ট) দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরুজা পারভিন এ রায় দেন। বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মহিবুর রহমান বাহার এ তথ্য জানিয়েছেন।

অ্যাডভোকেট মহিবুর রহমান বাহার জানান, আসামিদের উপস্থিতিতে তাদের যাবজ্জীবন দেওয়া হয়। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় জেলার বানিয়াচং উপজেলার প্রথমরেখ মহল্লার কারবারী উল্লাহর মেয়ে রুহেনা আক্তারকে (২৭) বেকসুর খালাস দেওয়া হয়। এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলেও জানান এ আইনজীবী।

দণ্ডপ্রাপ্ত জসিম উদ্দিন জেলার বানিয়াচং উপজেলার প্রথমরেখ মহল্লার ওয়াহাব মিয়ার ছেলে এবং নুরুল আমিন একই মহল্লার আব্দুল আলীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ৪ এপ্রিলের রাতে ধর্ষণের ঘটনাটি ঘটে। পরে ৬ এপ্রিল বানিয়াচং থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে তিন জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ আসামিদের গ্রেপ্তার করে করাগারে পাঠায়।