বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলার সাক্ষ্য গ্রহণ পেছালো

প্রকাশ | ০৮ অক্টোবর ২০১৭, ১৫:৩০ | আপডেট: ০৮ অক্টোবর ২০১৭, ১৫:৩৬

অনলাইন ডেস্ক

রাজধানী বনানী রেইনট্রি হোটেলে দুই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলার বাদীর সাক্ষ্য গ্রহণ পিছিয়েছে। আজ রবিবার (৮ অক্টোবর) এ মামলায় বাদীর সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বাদী অনুপস্থিত থাকায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর ভারপ্রাপ্ত বিচারক জয়শ্রী সমাদ্দার আগামী ১৬ অক্টোবর সাক্ষ্য গ্রহণের পরবর্তী দিন ধার্য করেছেন।

আদালতে সরকারপক্ষের কৌঁসুলি আলী আকবর জানান, আজ রবিবার (৮ অক্টোবর) এ মামলায় বাদীর সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বাদী আজ অসুস্থ থাকায় এবং আদালতে না আসায় রাষ্ট্রপক্ষ থেকে সময়ের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক নতুন দিন ধার্য করেন।

আলী আকবর আরো জানান, আজ রবিবার (৮ অক্টোবর) কারাগার থেকে সাফাত, তার বন্ধু নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী আবুল কালাম আজাদকে হাজির করা হয়।

প্রসঙ্গত, ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে গিয়ে দুই তরুণী ধর্ষণের শিকার হন। সাফাত আহমেদ ও নাঈম আশরাফ নামে দুজন অস্ত্রের মুখে জিম্মি করে তরুণীদের ধর্ষণ করে বলে মামলার এজাহার বলা হয়েছে। ওই দুজনকে সহযোগিতা করে আরও তিনজন। বাকি আসামিরা হলো, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

সাহস২৪.কম/ আল মনসুর