দেশের উন্নয়নের চিত্র তুলে ধরুন : ভূমিমন্ত্রী

প্রকাশ | ২০ অক্টোবর ২০১৭, ১৩:৩৫

পাবনা প্রতিনিধি

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, কোনো ব্যক্তিগত পোস্টার বা প্রচারে ব্যস্ত না থেকে দেশের রাস্তাঘাট, স্কুল, কলেজ, ব্রিজ, কালভার্টসহ দেশের সমগ্র উন্নয়নের চিত্র তুলে ধরুন। জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্রই হলো প্রতিটি মানুষের উন্নয়ন।

১৯ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে পাবনার আটঘরিয়া ডিগ্রি কলেজের চতুর্থ তলা ভবন নির্মাণের জায়গা নির্ধারণ অনুষ্ঠানে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটি উপজেলায় কলেজ ও স্কুল জাতীয়করণ করার ঘোষণা দিয়েছেন। সরকারি কাজের জন্য মিছিলের দরকার নাই। সরকার মানুষের মনের চাহিদা বুঝে। 

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা হলো আমাদের কৃতিত্ব এবং ২০৪১ এর উন্নত বাংলাদেশ গড়া হবে আমাদের স্বপ্ন। তিনি সকলকে সরকারের এ স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আটঘরিয়া ডিগ্র কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, আটঘরিয়া সমাজ সেবা অফিসার জেরিন আহমেদ, আটঘরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, ইউপি চেয়ারম্যান মোহাইমিনুল হোসেন চঞ্চল, সাইফুল ইসলাম কামাল, আটঘরিয়া পৌর আওয়ামী লীগ সভাপতি আশরাফুল আলম প্রমুখ।