স্বাস্থ্য পরীক্ষা শেষে কারাগারে ফিরলেন খালেদা

প্রকাশ | ০৭ এপ্রিল ২০১৮, ১৪:১০ | আপডেট: ০৭ এপ্রিল ২০১৮, ১৪:১৬

অনলাইন ডেস্ক

স্বাস্থ্য পরীক্ষা শেষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে কারাগারে নেওয়া হচ্ছে।

এর আগে আজ শনিবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর গাড়ি বহর শাহবাগের বিএসএমএমইউতে প্রবেশ করে।

হাসপাতালে পৌঁছানোর পর খালেদা জিয়া গাড়ি থেকেই নিজেই নামেন। এ সময় তার পরনে ছিল কালো প্রিন্টের সুতি শাড়ি। তার চারপাশে ছিল পুলিশ, চিকিৎসক, নার্স, কারারক্ষী। এরপর তিনি কিছুটা হেঁটে গিয়ে কেবিন ব্লকের লিফটে ওঠেন।

হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, চারজন চিকিৎসকের তত্ত্বাবধানে খালেদা জিয়ার চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসকরা হলেন- ডা. ফয়জুর রহমান, ডা. মামুন, ডা. এম আলী ও ডা. এফ এম সিদ্দিক।

সূত্র জানায়, চিকিৎসকরা খালেদা জিয়া সঙ্গে কথা বলেন। তার মুখ থেকে সমস্যার কথা শুনে সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেন। 

দুর্নীতি মামলায় ফেব্রুয়ারি থেকে কারাবন্দি বিএনপি প্রধানের স্বাস্থ্যের অবস্থা ভালো নয় বলে সম্প্রতি বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়। এর প্রেক্ষিতে সরকারের তরফ থেকে তার চিকিৎসার উদ্যোগ নেওয়া হয়।

সাহস২৪.কম/আল মনসুর