এক মাসেও উদ্ধার হয়নি অপহৃত পুলিশ কর্মকর্তার মেয়ে

প্রকাশ | ২২ এপ্রিল ২০১৮, ১৪:৩০ | আপডেট: ২২ এপ্রিল ২০১৮, ১৭:০৬

অনলাইন ডেস্ক

ময়মনসিংহ সদরের এক পুলিশ কর্মকর্তার মেয়েকে অপহরণের এক মাস পার হয়ে গেলেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এই ঘটনায় কোতোয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন মেয়েটির বাবা। 

মেয়েটির নাম বীথি ঘোষ (২৩)।  সে সরকারি আনন্দ মোহন কলেজের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্রী।

বীথি ঘোষের বাবা জানায়, চাকরির প্রলোভন দেখিয়ে নিকটাত্মীয় তন্নি বিশ্বাসের সহায়তায় নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। এসময় শাহানুর রহমান, শুভ রহমান ও শামীমাসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জন বীথি ঘোষকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

এই ব্যাপারে তন্নি বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে জানান, বীথি ঘোষ মুসলমান ছেলেকে বিয়ে করে। পারিবারিক ভাবে মেনে না নেওয়ায় বীথি স্বেচ্ছায় স্বামীর বাড়ি ঢাকা মোহাম্মাদপুরে চলে যায়। এখন সে তার স্বামীর বাড়িতেই আছে। বীথির স্বামীর বাড়িতে চলে যাওয়ার ব্যাপারে আমি ঘটনার পূর্বে কিছুই জানতাম না।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি সকালে বাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয়।  এই ঘটনায় গত পহেলা এপ্রিল ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাম পরিচয় উল্লেখ করে চারজন ও অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।  এই মামলায় এখন পর্যন্ত কোন গ্রেপ্তার নেই।