‘নেতাকর্মীদের উদ্দেশে বিশেষ বার্তা দেবেন শেখ হাসিনা ’

প্রকাশ | ২১ জুলাই ২০১৮, ১৩:৩৭

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল- আলম হানিফ বলেন, সামনে জাতীয় নির্বাচন। তাই আজকের এই সংবর্ধনা অনুষ্ঠান থেকে নেতাকর্মীদের উদ্দেশে বিশেষ বার্তা দেবেন বঙ্গবন্ধু কন্যা। আজতে তাঁর ভাষেণে নিশ্চয়ই জাতির জন্য নির্দেশনা থাকবে।

আজ শনিবার (২১ জুলাই) সকালে সংবর্ধনাস্থল রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী ময়দানে প্রস্তুতি দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার হাতিয়ার  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রী অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অষ্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশীপ অ্যাওয়ার্ড অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় এ গণসংবর্ধণা দেওয়া হচ্ছে।

গণসংবর্ধণা অনুষ্ঠানকে সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ অনুষ্ঠানে তিন লক্ষাধিক লোকের সমাগম হবে বলে ধারণা করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

ঢাকা ও এর আশপাশের নেতাকর্মীদের মিছিল নিয়ে সমাবেশে যোগ দিতে বলা হয়েছে। আমন্ত্রণ জানানো হয়েছে শরিক ও সমমনা দলের নেতাদের পাশাপাশি বিশিষ্ট নাগরিকদেরও।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। অভিনন্দন পত্র পাঠ করবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ‍উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।