প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় জনসমুদ্রের ঢল

প্রকাশ | ২১ জুলাই ২০১৮, ১৪:১৬

অনলাইন ডেস্ক

দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে। আজ শনিবার এই গণসংবর্ধনার আয়োজন করেন আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া গণ-সংববর্ধনা সফল করতে জনসমুদ্রে পরিণত হয়েছে সোহরাওয়ার্দী উদ্যানে। দুপুরের পর থেকে নানা রঙ্গের ব্যানার ফেস্টুন হাতে রাজধানী ও এর আশপাশের এলাকা থেকে জড়ো হতে থাকেন বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ। বেলা ৩টায় গণসংবর্ধনায় যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দক্ষ হাতে রাষ্ট্র পরিচালনা করে যোগ্য নেতার পাশাপাশি ব্যক্তিগত নানা অর্জনে বিশ্ব নেতায় পরিনত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিম্ন মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়া, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ এবং গ্লোবাল সামিট অফ উইমেন-এ লিডারশিপ এওয়ার্ড অর্জন ও ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডি-লিট ডিগ্রি প্রাপ্তির মতো সাফল্য উদযাপনে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার আয়োজন করেছে আওয়ামী লীগ।

সংবর্ধনা সফল করতে দুপুরের আগ থেকেই গণ-মানুষের ভীড় সোহরাওয়ার্দী উদ্যানে। রাজধানী ও এর আশ-পাশের এলাকা থেকে নানা রঙ্গের ব্যানার ফেস্টুন হাতে জড়ো হতে থাকেন আওয়ামী লীগের নেতা কর্মিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের গোটা এলাকা যেনো জনসমুদ্র।

জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করা, ব্যক্তিগত নানা অর্জনের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশের মুখ উজ্জল করা শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও বিজয়ী করার আশ্বাস দেন তারা।

বেলা তিনটায় গণসংবর্ধনা মঞ্চে যোগ দেবেন দলীয় প্রধান শেখ হাসিনা। সরকারের ও তার ব্যক্তিগত নানা অর্জন তুলে ধরে দলের পক্ষ থেকে মানপত্র পাঠ করা হবে। বর্ণিল ও ব্যতিক্রমী এই গণ-সংবর্ধনা অনুষ্ঠানে থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানও।