বিরলে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত, দম্পতি আটক

প্রকাশ : ০৫ মে ২০২০, ০৬:১১

দিনাজপুরের বিরলের ভারত সীমান্তবর্তী গ্রামে পূর্ব বিরোধকে কেন্দ্র করে গত রবিবার (৩ মে) রাত সোয়া ৯ টায় প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত নূরুল ইসলাম উপজেলার ভান্ডারা ইউনিয়নের বালান্দোর জলপাড়া গ্রামের মৃত আকালু মোহাম্মদের ছেলে। 
 
এ ঘটনায় বিরল থানা পুলিশ ওই রাতেই প্রতিপক্ষ তোফাজ্জল হোসেন ঝুলু (৪৬) ও তার স্ত্রী মঞ্জুয়ারা বেগম (৪২) দম্পতিকে আটক করেছে। ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 
 
স্থানীয়রা জানায়, ওইদিন রাত সোয়া ৯ টায় নুরুল ইসলাম স্থানীয় জামে মসজিদে তারাবির নামাজ আদায় করে নিজ বাড়ীতে ফেরার পথে নলকূপের পানি নিস্কাষণ নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ একই গ্রামের মৃত তফিল উদ্দীনের ছেলে তোফাজ্জল হোসেন ঝুলুসহ (৫৫) তার লোকজন নুরুল ইসলামের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। নুরুল ইসলামের চিৎকারে স্থানীয় এগিয়ে এসে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ১১ টায় নুরুল ইসলামের মৃত্যু ঘটে।  
 
বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবীব জানান, নুরুল ইসলামের মৃত্যু ঘটনায় তার ছেলে রেজাউল ইসলাম বাদী হয়ে গতকাল সোমবার তোফাজ্জল হোসেন ঝুলু ও তার স্ত্রী মঞ্জুয়ারা বেগমসহ ৬ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত