কুষ্টিয়ায় চোরাইকৃত মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ ৪ জন আটক

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২০, ২০:০৭

কুষ্টিয়ায় চোরাইকৃত মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ চোর সদস্যের চারজনকে আটক করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত এর নির্দেশনা তদন্ত মামুন অর রশিদের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন জায়গাতে থেকে তাদেরকে আটক করেন।

আটকের পর তাদের স্বীকারোক্তি মূলে তাদের হেফাজতে থাকা একটি ১০০ সিসির মোটর সাইকেল ও ১৫টি মোবাইল সেট উদ্ধার করেন। সোমবার (২১ ডিসেম্বর) বিকালে কুষ্টিয়া মডেল থানার প্রাঙ্গনে অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম তিনি প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদেরকে জানান।

আটকৃতরা হচ্ছে মোল্লাতেঘরিয়া এলাকার রওশন আলীর ছেলে মিলন, কুমারখালী থানার সাওতা উত্তরপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে মেহেদী হাসান, হররা কামারপাড়া এলাকার জয়নাল শেখের ছেলে সজিব শেখ ও চৌড়হাস এলাকার আনারুল ইসলামের ছেলে নুর ইসলাম।

/এ সময় অতিরিক্ত পুলিশ আতিকুল ইসলাম বলেন, কয়েকদিন আগে কুষ্টিয়া মডেল থানায় একটি মোটর সাইকেল চুরি মামলা দায়ের হয়। এরই ধারাবাহিকতায় তদন্ত করতে গেয়ে এই চোর চক্রের সন্ধান পাই। তাদেরকে জিজ্ঞাসাবাদ মোতাবেক একটি মোটর সাইকেল ও ১৪টি মোবাইল ফোন উদ্ধার করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?