খাগড়াছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

প্রকাশ : ১১ মার্চ ২০২১, ১৮:০৩

খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর অভিযানে আঞ্চলিক সংগঠন ইউপিডপ্রসী সশস্ত্র গ্রুপের সুনীল চাকমা ওরফে সুভাষ (২৭) নামে একজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

বুধবার (১০ মার্চ) গভীর রাতে উপজেলার বাবুছড়া হতে দীঘিনালা রুটের বাবুছড়া আর্মি ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বিষয়টি নিরাপত্তাবাহিনীর সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

সেনাবাহিনী সূত্রে জানা গেছে, গোয়েন্দা সূত্রের ভিত্তিতে দীঘিনালা জোন কর্তৃক একজন সশস্ত্র ইউপিডিএফ (মূল) দলের সন্ত্রাসী চলাচলের তথ্য পেয়ে বাবুছড়া ক্যাম্প থেকে ওই সন্ত্রাসী আটক করার লক্ষ্যে দুইজন পুলিশ সদস্যসহ অভিযান পরিচালনা করা হয়। এসময় বাবুছড়া হতে দীঘিনালাগামী একটি মোটরসাইকেল আরোহীদের চ্যালেঞ্জ করলে ওই মোটরসাইকেল হতে একজন লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। তাৎক্ষণিক তাকে আটক করা হয়। তিনিই সুনীল চাকমা ওরফে সুভাষ।

আটককৃত সুনীলকে তল্লাশি চালিয়ে একটি সেভেন এমএম চায়না পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড এ্যামোনিশন, নগদ ১৭ হাজার ৬৩৫ টাকা, ০২টি বাটন মোবাইল ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত