পত্নীতলায় পুকুরে ডুবে দুই সহোদরার মৃত্যু

প্রকাশ : ২০ মে ২০২১, ১৮:৪৬

আল-আমিন রহমান

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার শালডাঙ্গা গ্রামে পুকুরের পানিতে ডুবে আদিবাসি দুই কন্যাশিশু সহোদরা অনুরাধা (৩) ও নন্দিনী (৫)র মৃত্যু হয়েছে। এসময় ওই দুই কন্যাশিশুর মা অবিতা রাণীকে পুকুরের পানি থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

১৯ মে (বুধবার) দুপুর ১টার দিকে এই ঘটনাটি ঘটে। মৃত দুই কন্যাশিশু শালডাঙ্গা গ্রামের লক্ষীন্দ্রনাথের মেয়ে বলে পুলিশ জানিয়েছে।

পত্নীতলা থানা সূত্রে জানাগেছে, মায়ের সাথে শিশু অনুরাধা ও নন্দিনী কোথাও যাবার পথে দুপুর আনুঃ ১টার দিকে রাস্তার পাশে পুকুরের পানিতে পড়ে যায়। বেলা দেড়টার দিকে স্থানীয়রা ওই শিশুদের মরদেহ পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেন। বেলা আড়াইটার দিকে পুলিশ ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে। এসময় পুকুরের পানি থেকে তাদের মাকেও অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুদের মা কিছুটা মস্তিস্ক বিকৃত ছিল। সম্ভবত তাদের পানি থেকে উদ্ধার করতে নেমে সেও জ্ঞান হারিয়ে ফেলে। তবে তিনি সুস্থ আছেন। কোন অভিযোগ না থাকায় দুই শিশুর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত