চাঁদপুরে ১৬০ জনকে ১ লাখ ৫৭ হাজার টাকা অর্থদন্ড

প্রকাশ : ০৫ জুলাই ২০২১, ১২:৫৪

সাহস ডেস্ক


রবিবার (৪ জুলাই) সকাল থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত জেলায় স্বাস্থবিধি না মানায় জেলাসদর ও ৭ উপজেলার ইউএনও, সহকারী কমিশনার ভূমি ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬০ টি মামলায় ১৬০ জনকে ১ লাখ ৫৭ হাজার ২শ টাকা অর্থদন্ড দিয়ে জরিমানা আদায় করেছে। এ সময় সেনাবাহিনীর একটি দল মতলব বাজার থেকে লকডাউন অমান্য করায় ৩ জনকে এবং কাজবীহীন বাজারে ঘুরাঘুরি করার জন্য ২ জনকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর  করেন।

সোমবার (৫ জুলাই) সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় থেকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত  চাঁদপুর জেলায় স্বাস্থ্যবিধি না মানায় ১১টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬০ টি মামলায় ১৬০ জনকে ১লাখ ৫৭ হাজার ২শ টাকা অর্থদন্ড করা হয়। একইসাথে স্বাস্থবিধি মেনে চলার জন্য জনসাধারণকে সচেতন করা হয়।

এছাড়াও এক সপ্তাহের কঠোর লকডাউনের ৫ম দিনেও চাঁদপুর জেলা সদর ও উপজেলা পর্যায়ে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী। শহরের লোকজনকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য মাইকিংসহ প্রচারণা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?