নোয়াখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২১, ১২:০৩

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছায়েদ রিপনকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তেরা। নিহত রিপন উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তালুয়া চাঁদপুর গ্রামের বাসিন্দা ও চৌমুহনী চৌরাস্তায় লাল সবুজ পরিবহনের কাউন্টার ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে রিপনের বাড়ির কাছেই বারইয়ারহাট নামক জায়গায় রাস্তার ওপরে বাজারের নিরাপত্তা প্রহরী নিজাম উদ্দিন তাঁর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল ইসলাম রনি ঘটনাস্থল থেকে বলেন, বাড়ি ফেরার পথে কে বা কারা তাকে বাড়ির কাছেই কুপিয়ে হত্যা করে। ভোরে বাজারের নিরাপত্তা প্রহরী মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা তাঁকে হত্যা করেছে, তা তদন্ত করে বের করা হবে।

স্থানীয়রা জানান, আবু ছায়েদ রিপনের সঙ্গে স্থানীয়ভাবে কারও কোনো শত্রুতা ছিল না। নিহত রিপন পরিবহন কাউন্টার ছাড়াও ঠিকাদারি ব্যবসা করতেন। তিনি স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের অত্যন্ত ঘনিষ্ঠ লোক ছিলেন। তাদের ধারণা, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।
সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত