অপহৃত শিশু আরাফাতের লাশ উদ্ধার, গ্রেপ্তার ২

প্রকাশ : ১৫ মার্চ ২০২২, ১৭:১০

সাহস ডেস্ক

নড়াইলে অপহরণের চার দিন পর শিশু আরাফাতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে সদর উপজেলার বোড়ামারা গ্রামের শিকদারপাড়া বাঁশবাগান থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু আরাফাত ওই গ্রামের ওবাইদুর শিকদারের ছেলে ও পেড়লী দাখিল মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- বোড়ামারা গ্রামের তহিদ মোল্যার ছেলে নাবিল মোল্যা (১৬), একই গ্রামের সাহিদুল মোল্যার ছেলে মিলন মোল্যা (২১)।

এর আগে গত শনিবার সকালে আরাফাত নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পাওয়ায় ওই দিনই সদর থানায় সাধারণ ডায়েরি করে।

এ বিষয়ে শিশুর বাবা ওবাইদুর শিকদার বলেন, অপহারণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। টাকা না দেওয়ায় আমার ছেলেকে হত্যা করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ইন্সপেক্টর শামিম জানান, যে মোবাইল থেকে অপহারণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। পুলিশ সেই নাম্বার ট্রাকিং করে গতকাল সোমবার রাতে অপহারণকারীদের সন্ধান পায়। এরপর তাদের দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের স্বীকার উক্তিমতে পুলিশ আজ মঙ্গলবার সকালে বোড়ামারা গ্রামের শিকদারপাড়া বাঁশবাগান থেকে শিশুটির লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত কবীর বলেন, আমাদের সহযোগিতায় পিবিআই উদ্ধার কাজ পরিচালনা করে। এই ঘটনায় পুলিশ নাবিল ও মিলন নামে দু’জনকে গ্রেপ্তার করেছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নাবিল মোল্যার বাবা তহিদ মোল্যা ও মা ফাতেমাকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত