কুড়িগ্রামে বিদেশি মদ ও টাকা জব্দ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১৭ মার্চ ২০২২, ১৮:৫৪

সাহস ডেস্ক

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে অভিযান চালিয়ে ৪৫ বোতল বিদেশি মদ ও নগদ দুই লাখ ৬০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে। এসময় এনাম হোসেন নামের এক ব্যক্তিকে মাদক বিক্রির অভিযোগে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসিসি)।

বুধবার (১৬ মার্চ) বিকেলে পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকায় এনাম হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়। এনাম হোসেন পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকার আচা মামুদের ছেলে।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফর জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নে অভিযান চালিয়ে ৪৫ বোতল অফিসার চয়েজ মদ ও নগদ দুই লাখ ৬০ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। এসময় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহমান বাদী হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা করেছেন।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক ব্যক্তির নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত