লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের কার্যকরী কমিটি গঠন

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২২, ২১:২৪

ফয়েজুর রহমান রকি, লক্ষ্মীপুর

মোঃ কামাল হোসেনকে সভাপতি এবং ইসমাইল হোসেন রবিনকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের ২০২২-২৩ইং সনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাব কার্যালয় তমিজ মার্কেটস্থ স্বর্ণা নিবাসে সভায় ক্লাবের সদস্যদের উপস্থিতিতে লক্ষ্মীপুর নিউজ এর নির্বাহী সম্পাদক কামাল হোসেন কে সভাপতি ও দৈনিক ঢাকা প্রতিদিন ও বিডি২৪লাইভ এর জেলা প্রতিনিধি ইসমাইল হোসেন রবিনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কার্যকরী কমিটিতে অন্যন্যরা হলেন, দৈনিক সংবাদ সারাবেলা জেলা প্রতিনিধি মোঃ মাহমুদুর রহমান মঞ্জু সহ-সভাপতি, বাংলা৫২টিভি জেলা প্রতিনিধি তাসকিন হোসেন রবিন সহ-সাধারণ সম্পাদক, দৈনিক নোয়াখালী প্রতিদিন জেলা প্রতিনিধি মুজাহিদুল ইসলাম দপ্তর সম্পাদক, দৈনিক বর্তমান কথা জেলা প্রতিনিধি কাজী মোরশেদ কোষাধ্যক্ষ, দৈনিক সবুজ নিশান এর জেলা প্রতিনিধি তারেক উদ্দিন জাবেদ প্রচার সম্পাদক, দৈনিক নাগরিক কাগজ জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি নুর হোসেন ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক, দৈনিক সাহস প্রত্রিকার জেলা প্রতিনিধি ফয়েজুর রহমান রকি নির্বাহী সদস্য, দৈনিক ইনফো বাংলা জেলা প্রতিনিধি জয়নাল আবেদীন নির্বাহী সদস্য।

লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের আহবায়ক কমিটির ১ম যুগ্ম আহবায়ক আব্দুল মাজেদ শফিক, যুগ্ম আহবায়ক ইসমাইল হোসেন রবিন এ কমিটির অনুমোদন দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিএম সাগর, সাজ্জাদুর রহমান ফরহাদ, সাবেক নির্বাহী সদস্য রাকিব হোসেন, রাজিব হোসেন রাজু ও লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত