লক্ষ্মীপুরে একই গ্রামের ৪ কিশোরী নিখোঁজ

প্রকাশ : ০৮ মে ২০২২, ১৬:১০

লক্ষ্মীপুরে একই গ্রামের ৪ কিশোরী নিখোঁজ হয়েছে। তাদের সকলের বয়স ১২ থেকে ১৪ বছর। নিখোঁজের ঘটনায় শনিবার (৭ মে) রাত ১০টার দিকে পরিবারের পক্ষথেকে কমলনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে কিশোরীদের নানি আকলিমা বেগম।

নিখোঁজ কিশোরীরা স্থানীয় চর কাদিরা ইউনিয়নের চরবসু গ্রাম থেকে এক কিশোরীর নানার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরেনি বলে জানান স্বজনরা। পরিচিত সকল স্থানে খোঁজ করেও তাদেরকে না পেয়ে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন পরিবারের সদস্যরা।

পরিবার এবং পুলিশ জানায়, স্থানীয় চরবসু গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিমের মেয়ে জোবায়দা আক্তার, জয়নাল আবদীনের মেয়ে মিতু আক্তার (পরস্পর চাচাতো জেঠাতো বোন), আবুল খায়ের চুন্নুর মেয়ে সিমু আক্তার ও মো. শামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার নিহা (পরস্পর খালাতো বোন) ঈদ উপলক্ষে তাদের বাড়িতে সমবেত হন। পরে শনিবার (৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালী জেলার আন্ডার চর গ্রামে নিহার নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যান তারা। এরপর থেকে তাদের বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে রাতে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

নিখোঁজ কিশোরীরা পরিবারের সঙ্গে নোয়াখালীতে বসবাস করে। ঈদের ছুটিতে বেড়াতে এসেছিল। স্থানীয় এলাকা তারা ভালোভাবে চেনে না। জোবায়দার পরনে কমলা রঙের জামা, মিতুর পরনে মিষ্টি রঙের জামা, নিহার পরনে কালো ও গোলাপি রঙের জামা এবং সিমু আক্তারের পরনে কচু পাতা রঙের সেলোয়ার কামিজ ছিল।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ৪ কিশোরী নিখোঁজের সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার তদন্তসহ তাদের উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

সাহস/রকি/রাজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত