রাজধানীর ভাটারায় সিএনজির ধাক্কায় যুবক নিহত

প্রকাশ : ১০ মে ২০২২, ২০:৩৩

সাহস ডেস্ক

রাজধানীর ভাটারার নতুনবাজার এলাকায় সিএনজির ধাক্কায় বাইসাইকেল আরোহী অজ্ঞাত (২৫) এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) সকাল ৯টার দিকে নতুনবাজার ১০০ ফিট ফ্যামিলি বাজারের সামনে এ  দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ওই অটোরিকশা চালক আবুল কালামকে আটক করেছে পুলিশ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত যুবকের পরিচয় পাওয়া যায়নি। তিনি জানান, মৃত যুবককে আহত অবস্থায় সিএনজিচালক আবুল কালাম হাসপাতালে নিয়ে আসে।

সিএনজি চালক আবুল কালাম পুলিশকে জানিয়েছেন, সকালে নতুন বাজার এলাকায় তিনি সিএনজি চালিয়ে যাচ্ছিলেন। ওই যুবক রাস্তা পার হওয়ার সময় সিএনজির সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়েন। পরে তিনি নিজেই দ্রুত ওই যুবককে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে যুবককে ঢামেকে নিয়ে আসলে তিনি মারা যান।

বাচ্চু মিয়া বলেন, 'সিএনজিচালক আবুল কালাম পুলিশ হেফাজতে রয়েছেন। ঘটনাটি ভাটারা থানা-পুলিশকে জানানো হয়েছে। মৃত যুবকের পরনে ছিল সাদা গোল গলা গেঞ্জি ও নীল জিনস প্যান্ট।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত