টেকনাফে মাদক ও মানব পাচারকারী চক্রের ৭ সদস্য আটক

প্রকাশ : ১৩ মে ২০২২, ২০:২০

সাহস ডেস্ক

কক্সবাজারের টেকনাফ সীমান্ত থেকে মাদক ও মানব পাচারকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (১৩ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিজিবি-২।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি-২ এর টেকনাফ ব্যাটালিয়নের দুটি দল পৃথক অভিযান পরিচালনা করে। অভিযানে সাতজনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- মো. শফি উল্লাহ (৫৫), তার স্ত্রী তৈয়বা বেগম (৪০), ছেলে মো. আনোয়ার হোসেন (১৯), তার স্ত্রী লাকী আক্তার (১৯), মো. পারভেজ (১৬), মো. জালাল (২৬) ও মো. রেদওয়ান (১৯)।

বিজিবির জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা মাদক চোরাচালান ও মিয়ানমার থেকে রোহিঙ্গাদের বিভিন্ন দেশে পাচারের কথা স্বীকার করেছে। আটক ব্যাক্তির কাছ থেকে এক কোটি ২৭ লাখ টাকা মূল্যের প্রায় ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট, ১০ হাজার ৭৮৪ টাকা মূল্যের কিয়াট (মিয়ানমারের মুদ্রা), ৮৮ হাজার টাকা মূল্যের ১৪ গ্রাম স্বর্ণালঙ্কার এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জব্দ করা গয়না ও কিয়াট কক্সবাজার জেলা প্রশাসনের ট্রেজারি শাখায় জমা দেয়া হবে। এছাড়া আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছে বিজিবি।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?