ছেলেকে ট্রেনে তুলে দিতে এসে রেলে কাটা পড়ে মায়ের মৃত্যু

প্রকাশ : ১৫ মে ২০২২, ২১:০৯

সাহস ডেস্ক

ছেলেকে ট্রেনে তুলে দিতে স্টেশনে এসেছিলেন মা। ছেলের সঙ্গে আরেকটু সময় কাটাতে নিজেও উঠে পড়েন ট্রেনে। এক পর্যায়ে ট্রেন ছাড়ার সময় হয়ে আসলে তাড়াহুরা করে নামতে যান ওই মা। এ সময় পা পিছলে চলন্ত ট্রেনের নিচে পড়ে তাঁর মৃত্যু হয়। শনিবার (১৪ মে) ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া ওই নারীর নাম রশিদা বেগম। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার বকসে্র হাট এলাকার ইউসুফ আলীর স্ত্রী। তাঁর ছেলের নাম রবিউল ইসলাম (৩০)। তিনি ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা রেলস্টেশন থেকে পঞ্চগড় এক্সপ্রেসের একটি ট্রেন ছেড়ে আসে। ওই ট্রেনে ছেলে রবিউলকে তুলে দিতে ঠাকুরগাঁও রোড রেলস্টেশনে আসেন রশিদা বেগম। দুপুর ২টার দিকে ট্রেনটি স্টেশনে এসে পৌঁছায়। এ সময় ছেলের সঙ্গে আরও কিছুটা সময় কাটাতে নিজেও ট্রেনে ওঠেন ওই মা।

ট্রেনটি ছেড়ে দেওয়ার বাঁশি বাজাতে থাকলে তিনি তাড়াহুড়া করে চলন্ত ট্রেন থেকে লাফিয়ে প্ল্যাটফর্মে নামতে যান। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে তাঁর দেহ খণ্ডবিখণ্ড হয়ে যায়।

ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার অনুপ বসাক জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ও প্রয়োজনীয় নিয়ম ও আইন-কানুনের পরিপ্রেক্ষিতে যাবতীয় প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাহস২৪.কম/এআর/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত