ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৮:১২

সাহস ডেস্ক

রাজধানীর গ্রিনরোডে সাততলা থেকে পড়ে মৃত্যু হয়েছে ইমাম হোসেন (২৩) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইমাম হোসেনকে হাসপাতালে নিয়ে আসা নাদিম আহমেদ বলেন, গ্রিনরোডের একটি বাসার সাততলার রেলিংয়ের ফাঁক দিয়ে অসাবধানতাবশত নিচে পড়ে যায় ইমাম। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার (১৯ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের ভবন থেকে লাফ দেন ইমাম হোসেন। পরে ওই ছাত্রকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সকাল ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তেজগাঁও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, বিশ্ববিদ্যালয় ভবন থেকে লাফিয়ে পড়ে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?